• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে হোম কোয়ারেন্টিনে ৪৮৭ জন

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ২২:৪২
হোম
হোম কোয়ারেন্টিন (ছবি : প্রতীকী)

সিরাজগঞ্জে নতুন আরও ৭৮ জনসহ মোট ৪৮৭ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগ হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের খোঁজ-খবরসহ পরামর্শ দিয়ে যাচ্ছে।

 বুধবার (২৫ মার্চ) জেলা সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিদিন বিদেশফেরতদের খুঁজে বের করে তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হচ্ছে। কেউ নির্দেশনা না মানলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ জানান, করোনা প্রতিরোধে ইতোমধ্যে কয়েকটি উপজেলার চায়ের দোকান ও খাবার হোটেলসহ জনসমাগম এলাকা বন্ধ করে দেওয়া হয়েছে। সচেতনতার জন্য লিফলেট বিতরণ ও মাইকিং করা হচ্ছে। সেনাবাহিনী সিরাজগঞ্জে পৌঁছেছে। তবে জনসচেতনতা বৃদ্ধির জন্য প্রশাসন কাজ করলেও সাধারণ মানুষের মধ্যে তেমন সাড়া মিলছে না। এখনো শহরের বিভিন্ন স্থানে আগের মতোই লোকজন চলাচল করছে। বিভিন্ন দোকানে লোকজনের ভিড় আগের মতোই লক্ষ্য করা গেছে। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষার্থীরা আগের মতোই ঘর থেকে বের হয়ে বিভিন্ন স্থানে চলাফেরা করছে। 

ওডি/এমআরকে 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড