• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ২২ কিলোমিটার যানজট

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ২২:২৯
যানজট
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে তীব্র যানজট (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা থেকে ঘরমুখো মানুষবাহী যানবাহনের চাপের কারণে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বুধবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মহাসড়কের কড্ডার মোড় থেকে সাহেবগঞ্জ পর্যন্ত প্রায় ২২ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়াও হাটিকুমরুল গোলচত্বর থেকে ঘুড়কা বাজার, হাটিকুমরুল গোলচত্বর থেকে গোঁজা ব্রিজ এলাকা পর্যন্ত ধীরগতিতে চলছে যানবাহন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, ঈদের সময় ঘরে ফেরা মানুষের যেমন চাপ থাকে তেমনটাই আজ সন্ধ্যার পর থেকে শুরু হয়েছে। ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যানবাহনের প্রচুর চাপ থাকার কারণে কড্ডার মোড়, ঝাঐল ওভারব্রিজ ও নলকা মোড় এলাকায় যানজট রয়েছে। এ দিকে কড্ডা থেকে মুলিবাড়ী ও সেতুর গোলচত্বর পর্যন্ত ধীরগতিতে চলছে গাড়িগুলো। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

আরও পড়ুন : বিতর্কের পরও স্বপদে বহাল রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আক্তারুজ্জামান জানান, নলকা মোড় এলাকার পর থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে তীব্র যানজট থাকলেও হাটিকুমরুল গোলচত্বর ও পাঁচলিয়া এলাকায় কচ্ছপ গতিতে চলছে গাড়ি। এখনো যাত্রীবাহী গাড়ির প্রচুর চাপ রয়েছে। তবে পুলিশ মাঠে রয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড