• শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত সন্দেহে যুবকের আত্মহত্যা

  গাইবান্ধা প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৮:৪২
ছবি
ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন অপবাদ সইতে না পেরে জাহিদুল (৩৩) নামে এক যুবক আত্মহত্যা করেছে। জাহিদুল হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বুধবার (২৫ মার্চ) দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানান, জাহিদুল ইসলাম ঢাকায় চাকরি করত। সম্প্রতি জ্বর ও সর্দি নিয়ে বাড়িতে আসে। পরে এলাকার লোকজন তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ রয়েছে বলে সন্দেহ করে। জাহিদুল নিজেও এ ব্যাপারে বিচলিত ছিল।

মঙ্গলবার রাতে সবার অজান্তে বাড়ি থেকে বেরিয়ে যায় জাহিদুল। সকালে বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, জাহিদুলের আত্মহত্যার কারণ ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে জানা যাবে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে সেনাবাহিনীর টহল শুরু

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মজিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে একটি মেডিকেল টিম পাঠানো হয়। নিহত জাহিদুলের শরীরে কোনো করোনা ভাইরাসের সংক্রমণের উপস্থিতি পাওয়া যায়নি। করোনা ভাইরাস আতঙ্কে কিংবা পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড