• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৭:০৮
হচ্ছে
গোপালগঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ২৬ জন।

গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) দিবাগত রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা ও কাশিয়ানী উপজেলার ভটিয়াপাড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ জানান, রাত ১১টার দিকে কাশিয়ানীর দিক থেকে একটি মোটরসাইকেলে করে দুই আরোহী গোপালগঞ্জ শহরের দিকে আসছিলেন। এ সময় মোটরসাইকেলটি সদর উপজেলার বিজয়পাশা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি লড়ির পিছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) এক যুবক নিহত ও অপর আরোহী যুবক (২৮) গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।

অপরদিকে, একই মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সুবর্ণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী রাজধানী পরিবহন বাসকে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসের ২৫ যাত্রী আহত হন। গুরুতর আহত ২০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : পদ্মায় ট্রলারডুবি, যাত্রী নিখোঁজ

অপরদিকে রাত সাড়ে তিনটায় গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হাবিবুর রহমান নামক এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড