• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে লঞ্চের ধাক্কায় নিখোঁজ স্পিডবোট চালকের লাশ উদ্ধার

  চাঁদপুর প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৭:১১
লাশ
লাশ উদ্ধারকালে নিহতের ভাইয়ের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

চাঁদপুরের লঞ্চঘাট এলাকায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় পানিতে ডুবে নিখোঁজ স্পিডবোট চালক জাহাঙ্গীর গাজীর লাশ উদ্ধার করেছেন স্থানীয় ডুবুরিরা।

বুধবার (২৫ মার্চ) সকাল ১০টার দিকে চাঁদপুরের মেঘনা নদীতে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে ডুবুরিরা তার লাশ উদ্ধার করেন। এর আগে উদ্ধারকাজ চালায় চাঁদপুর নৌ-ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

নিহত জাহাঙ্গীর ভোলা জেলা সদরের পূর্ব ইলিশ্যা গ্রামের মুনাফ সাজীর ছেলে।

ভোলা থেকে আসা নিহত জাহাঙ্গীরের বড় ভাই আলাউদ্দিন দৈনিক অধিকারকে জানান, বরিশালের লঞ্চ বন্ধ থাকায় তাদের এক আত্মীয় ঢাকা থেক চাঁদপুর আসে। পরে তার ভাই জাহাঙ্গীর ছেলে আরিফকে নিয়ে মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে স্পিডবোটযোগে ভোলা থেকে তাদের নিয়ে যাওয়ার জন্য চাঁদপুরের লঞ্চঘাটে আসেন। পৌঁছানোর পর তারা ঢাকা থেকে লঞ্চ আসার অপেক্ষায় ‘এমভি ময়ূর’ লঞ্চের পেছনে অবস্থান করছিলেন। ওই সময় নোঙর করার জন্য লঞ্চটি পেছনে দিকে সরে আসলে স্পিডবোটসহ জাহাঙ্গীর পানিতে তলিয়ে যায়। পরে স্পিডবোটে থাকা আরিফকে নৌ-পুলিশ উদ্ধার করতে পারলেও চালক জাহাঙ্গীরকে উদ্ধার করতে পারেনি তারা।

আরও পড়ুন : সিরাজগঞ্জে সড়কে ঝরল ব্যবসায়ীর প্রাণ

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর নৌ থানার ওসি মো. জিহাদ দৈনিক অধিকারকে বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে জাহাঙ্গীরের লাশ তার পরিবারের লোকদের কাছে হস্তান্তর করা হবে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড