• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রিশালে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২২

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৫:৪৯
ফাইল ছবি
ফাইল ছবি

ময়মনসিংহের ত্রিশালে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় কমপক্ষে ২২ জন আহত হয়েছে। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় ও মমেক হাসপাতালে ভর্তি করেছে।

বুধবার (২৫ মার্চ) সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল পৌরসভার সাইফুল কমিশনার বাড়ির মোড়ে পেট্রল পাম্পের সামনে একটি, প্রায় একই সময়ে হাসমতের মোড়ে আরেকটি এবং বেলা সাড়ে ১১টার দিকে রায়হানের মোড়ে অপর I ঘটে।

ত্রিশাল ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল পৌরসভার সাইফুল কমিশনারের বাড়ির মোড়ে পেট্রল পাম্পের সামনে ময়মনসিংহগামী একটি মিনি ট্রাক পিছন দিক থেকে অপর একটি বাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আ. জলিল (৩০) নামে একব্যক্তি নিহত ও অপর সাত জন আহত হয়। নিহত জলিলের বাড়ি সুনামগঞ্জ জেলায় বলে জানা গেছে।

এ দিকে, প্রায় একই সময়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হাসমতের মোড় নামক স্থানে ময়মনসিংহগামী একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে পাঁচ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল এলাকায় বেলা সাড়ে ১১টায় আরেকটি দুর্ঘটনা ঘটে। রায়হানের মোড়ে ময়মনসিংহগামী যাত্রী বোঝাই মাইক্রোবাস বিপরীতমুখী সিমেন্টের পিলার বোঝাই ট্রলিকে ধাক্কা দিলে কমপক্ষে ১০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় ও মমেক হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে সেনাবাহিনীর টহল শুরু

ত্রিশাল ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, নিহতের লাশ ত্রিশাল থানা পুলিশ ও আহতদের ত্রিশাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড