• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৪:৪৬
যানজট
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে ১৫ কিলোমিটার দীর্ঘ যানজট (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াইল থেকে পাকুল্যা এলাকা পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। একদিকে যানবাহনের বাড়তি চাপ অন্যদিকে এক লেনের সংস্কার কাজ অব্যাহত থাকায় এ যানজটের সৃষ্টি হয়।

এক লেনের সংস্কার কাজ চলায় মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১টা থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াইল থেকে পাকুল্যা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এতে শিশু ও নারীসহ ভোগান্তিতে পড়েছে হাজার হাজার যাত্রী। এ দিকে করোনার কথা চিন্তা না করেই বাস, ট্রাক, সিএনজি ও পিকআপ ভর্তি গাদাগাদি করে বসা যাত্রীদের লক্ষ করা গেছে। যাতে করে করোনা আতঙ্ক বেড়েই চলেছে।

সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় মহাসড়কে যান চলাচলে বেশ চাপ পড়েছে। যানবাহনের এমন বাড়তি চাপ ও সড়ক সংস্কারের কারণেই যানজটের সৃষ্টি বলে দাবি হাইওয়ে পুলিশের।

বগুড়াগামী বাস চালক মো. লিটন মিয়া জানান, মির্জাপুর ক্যাডেট কলেজের গেটের সামনে থেকে থেকে ৬ ঘণ্টারও বেশি সময় লেগেছে আমার মির্জাপুর আসতে। অন্যসময় রাতেও খাবারের হোটেল খোলা থাকে কিন্তু এখন সেই অবস্থাও নাই। তাই যানজটের কারণে সামান্য খাবারও খেতে পারিনি।

আরও পড়ুন : করোনা সন্দেহে খুমেকে পুলিশ সদস্য

যানজটের বিষয়ে গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, একসাথে ছুটির কারণে যানবাহনের চাপ সৃষ্টি হয়েছে। মির্জাপুর উপজেলার শুভুল্যা এলাকায় মহাসড়কে এক লেনের সংস্কার কাজ চলায় এ যানজট তীব্র আকার ধারণ করেছে। পুলিশ সব জায়গা থেকে কাজ করে যাচ্ছে, দ্রুত সময়ের মধ্যে যানজট নিরসন করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড