• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে সড়কে নিহত ৫, আহত ১৫

  বগুড়া প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ১৪:৩৩
ট্রাক
দুর্ঘটনাকবলিত ট্রাক থেকে হতাহতদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস (ছবি : দৈনিক অধিকার)

পৃথক সড়ক দুর্ঘটনায় বগুড়ার শেরপুর উপজেলায় ৫ জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে বুধবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার ঘোগা-বটতলা এলাকায় লবণবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৪ জন নিহত হয়। এ দুর্ঘটনার পর ঢাকা-বগুড়া মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

এর আগে একই দিন ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মহিপুর এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হন।

শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা-বটতলা এলাকায় লবণবোঝাই একটি ট্রাকের সঙ্গে ঢাকামুখী ‘লাব্বাইক পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লবণবোঝাই ট্রাকটি উল্টে এর ওপরে থাকা চারজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। একই দুর্ঘটনায় বাসটির ১১ জন যাত্রী গুরুতর আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন ইসলাম দৈনিক অধিকারকে জানান, নিহত চারজনই পুরুষ। তারা লবণবোঝাই ট্রাকের যাত্রী ছিলেন। তবে নিহতদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি। এছাড়া দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, ‘দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। এ সময় সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।’

এ দিকে, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির দৈনিক অধিকারকে জানান, বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মহিপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃদুল ইসলাম (২২) নামে একজন নিহত হন। এই দুর্ঘটনায় আরও চারজন গুরুতর আহত হন।

আরও পড়ুন : করোনা সন্দেহে খুমেকে পুলিশ সদস্য

তিনি বলেন, নিহত মৃদুল ইসলাম জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এ দুর্ঘটনায় আহত চারজন বর্তমানে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড