• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার

  কুষ্টিয়া প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ০৭:৩১
বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধে নিহত ডাকাত (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরের শালদা গ্রামে পুলিশের সঙ্গে ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধে’ পারভেজ খান নামে এক ডাকাত নিহত হয়েছে।

বুধবার (২৫ মার্চ) রাত ৩টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত ডাকাত মো. পারভেজ কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া রাজারহাট এলাকার মৃত ইউসুফ আলী খানের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, মো. পারভেজকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি টিম। কুষ্টিয়া সদরের হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পৌঁছালে ওত পেতে থাকা ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

পরে ডাকাতরা পিছু হটলে ডাকাত পারভেজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : আজ মুক্তি পেতে পারেন খালেদা

ওসি জানান, পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড