• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম নগরীতে দুই বাড়ি লকডাউন

  চট্টগ্রাম প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ০০:৪১
নগরী
চট্টগ্রাম নগরী (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাসে আক্রান্ত রোগী অবস্থানের কারণে এবং সংক্রমণরোধে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় দুটি বাড়িকে লকডাউন করেছে প্রশাসন।

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি মিয়া মহানগরীর চান্দগাঁও আবাসিক এলাকা ও বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় দুটি বাড়ী লকডাউন করার বিষয়টি নিশ্চিত করেছেন। 

সিভিল সার্জন জানান, কক্সবাজারে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে সেখানে চিকিৎসাধীন এক নারী কিছুদিন আগে চট্টগ্রাম শহরে এসে তার দুই ছেলের বাড়ীতে অবস্থান করেছেন এমন খবরের ভিত্তিতে দুটি বাড়ি লকডাউন করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

জানা গেছে, ১৩ মার্চ কক্সবাজার জেলার চকরিয়ার ৭০ বছর বয়সী এক নারী ওমরাহ থেকে দেশে ফেরেন। এরপর তিনি চট্টগ্রাম শহরের চান্দগাঁও আবাসিকে ছেলের বাসায় উঠেন। পরে তিনি বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় অবস্থিত অপর ছেলের বাসায়ও যাতায়াত করেন।

আরও পড়ুন : প্রবাসীকে কোয়ারেন্টিনে দেওয়ার জেরে গৃহবধূর ওপর হামলা

তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ার পর তিনি এখন কক্সবাজারের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড