• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন

  রাজবাড়ী প্রতিনিধি

২৫ মার্চ ২০২০, ০০:২৮
হ্যান্ডওয়াশ কর্নার
হ্যান্ডওয়াশ কর্নার (ছবি : দৈনিক অধিকার)

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জেলাবাসীকে নিরাপদে রাখতে রাজবাড়ীতে হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন করা হয়েছে। 

রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমানের নির্দেশনায় সদর থানার সৌজন্যে জেলার বিভিন্ন বাজার-ঘাট, বাসস্ট্যান্ডসহ জনসমাগমস্থলে এ হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন করা হয়। 

এরই অংশ হিসেবে মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে নতুন বাজার (মুরগীর ফার্ম) বাসস্ট্যান্ডে হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন করেছে জেলা পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শরিফুজ্জামান ও সদর থানার ওসি স্বপন মজুমদারের তত্ত্বাবধানে এ কর্নার স্থাপন করা হয়।

হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন করে জেলা পুলিশ জনসচেতনতায় সেখানে একটি সাইনবোর্ড টানিয়ে দিয়েছে। যাতে লেখা রয়েছে ‘করোনা ভাইরাস আতঙ্ক নয়, সচেতন হোন’ করোনা ভাইরাস প্রতিরোধে আপনার দুই হাত সাবান ও পানি দিয়ে ভালোভাবে (২০-৩০ সেকেন্ড) পরিষ্কার করে নিন। 

উল্লেখ্য, ইতঃপূর্বে পুলিশ সুপার মো. মিজানুর রহমান জনসচেতনতায় জেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছেন। পাশাপাশি জেলার পাঁচটি উপজেলার জনসমাগমস্থলে ৯৭টি হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন করেছেন। 

এর মধ্যে সদর থানা এলাকায় ৩০টি, পাংশা থানা এলাকায় ৩৮টি, বালিয়াকান্দি থানা এলাকায় ১৩টি, গোয়ালন্দ থানা এলাকায় ৯টি, কালোখালী থানা এলাকায় ৫টি, রাজবাড়ী রেল স্টেশনে ১টি ও দৌলতদিয়া লঞ্চ ঘাটে ১টি হ্যান্ডওয়াশ কর্নার স্থাপন করেন। 

আরও পড়ুন : জামালপুরে করোনা প্রতিরোধে পুলিশের বিশেষ টহল

এছাড়া রাজবাড়ী জেলায় আগত বিদেশফেরত সকলকে হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করেছেন। সেই সঙ্গে দেশের বৃহৎ যৌনপল্লী দৌলতদিয়া পতিতাপল্লী ২০ দিনের জন্য বন্ধ করে তাদের খাবারের ব্যবস্থা করে দিয়েছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড