• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে প্রশাসন ও সেনাবাহিনীর বৈঠক

  চট্টগ্রাম প্রতিনিধি

২৪ মার্চ ২০২০, ২৩:৩৩
চট্টগ্রাম
চট্টগ্রামে করোনা প্রতিরোধে গঠিত কমিটির সাথে সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ সভা হয় (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামে করোনা প্রতিরোধে গঠিত কমিটির সাথে সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদের সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে প্রশাসন এবং সেনাবাহিনীর মাঠ পর্যায়ের কর্মপদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। পাঁচ থেকে সাত জনের অধিক সংখ্যক ব্যক্তি জড়ো হওয়া নিরুৎসাহিত করতে সেনাবাহিনীর সদস্যরা সিভিল প্রশাসনের সঙ্গে মাঠে কাজ করবেন বলে জানিয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

তিনি জানিয়েছেন, করোনা বিষয়ে নানামুখী কৌশল নিয়ে কাজ করছে প্রশাসন। এ রোগ ছড়ানো ঠেকাতে বেশি মানুষের মিলিত হওয়াকে রোধ করতে হবে। ‘ইন অ্যাইড টু সিভিল পাওয়ার’ অনুসারে সেনাবাহিনী যে কাজগুলো করবে, সেই কর্মপরিকল্পনা সভায় নির্ধারণ করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : প্রবাসীকে কোয়ারেন্টিনে দেওয়ার জেরে গৃহবধূর ওপর হামলা

বৈঠকে উপস্থিত ছিলেন, সেনাবাহিনী ২৪ পদাতিক ডিভিশনের ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার, ৩৪ স্পেশাল ওয়ার্কসের ব্রিগেডিয়ার জেনারেল তানভীর, কুমিল্লার ব্রিগেডিয়ার জেনারেল নাজিম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মাহবুবর রহমান ও স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাক্তার হাসান শাহরিয়ার কবীরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড