• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

২৪ মার্চ ২০২০, ২০:০৭
লাশ
নদী থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয় (প্রতীকী ছবি)

নিখোঁজের ৪ দিন পর বরিশালে নদী থেকে মিল্টন হাওলাদার (২২) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে জেলার উজিরপুর উপজেলাধীন সন্ধ্যা নদী থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ বরিশাল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত মিল্টন বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের চালিতাবাড়ি এলাকার মৃত হারুন হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুর জেলার স্বরূপকাঠী বন্দরে স্টিলের শিটের ব্যবসা করতেন।

পুলিশ জানিয়েছে, উদ্ধারকৃত মরদেহটি ৪ থেকে ৫ দিনের পুরনো। এ কারণে লাশের গায়ে পচন ধরে ফুলে গেছে। তবে নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। কিন্তু মুখমণ্ডলে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান দৈনিক অধিকারকে জানান, সকালে স্থানীয়রা সন্ধ্যা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। লাশের ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন : ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

তিনি বলেন, গত শুক্রবার (২০ মার্চ) থেকে মিল্টন নিখোঁজ ছিল। পাশাপাশি নিখোঁজের ঘটনায় বানারীপাড়া থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছিল বলে জানিয়েছেন উজিরপুর থানার ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected].com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড