• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলার দৌলতখানে এক যুবক আইসোলেশনে

  ভোলা প্রতিনিধি

২৪ মার্চ ২০২০, ১৬:৫৩
ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : প্রতীকী)

ভোলায় দৌলতখান উপজেলায় করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে এক যুবকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে জেলার দৌলতখান হাসপাতালের করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। জেলায় এটিই প্রথম কোনো করোনা সন্দেহ রোগী। তার বাসা দৌলতখান পৌর সভায়।

বিষয়টি নিশ্চিত করে ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালি জানান, জ্বর, সর্দি ও গলা ব্যথা নিয়ে ওই যুবক চিকিৎসা নিতে আসেন। তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে তার করোনা রয়েছে বলে ধারণা করা হচ্ছে। রাগতত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ তার নমুনা পাঠানোর পক্রিয়া চলছে। পরীক্ষার ফলাফলে নিশ্চিত করা যাবে।

সিভিল সার্জন আরও বলেন, আইসোলেশনে থাকা যুবক ঢাকা থেকে আসা তার এক বন্ধুর সংস্পর্শে এসেছিলেন। নমুনা পাঠানোর পর চূড়ান্ত রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে সে করোনায় আক্রান্ত কি না।

আরও পড়ুন : গাইবান্ধায় এক যুবকের লাশ উদ্ধার

এ ছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫০ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩২২ জন বিদেশ থেকে আসা প্রবাসীকে বিভিন্ন উপজেলায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তবে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন শেষ হওয়ায় ৬০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড