• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুরাদনগরে অসহায় পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদে হত্যাচেষ্টা

  সারাদেশ ডেস্ক

২৪ মার্চ ২০২০, ০২:৫৯
ভুক্তভোগী
ভুক্তভোগী ও হামলাকারীদের কয়েকজন (উপরে) (ছবি : সংগৃহীত)

বাড়ি থেকে উচ্ছেদ করতে চাঁদা দাবি করে না পেয়ে কুমিল্লার মুরাদনগরের ভুতাইলে কামাল খাঁ নামের একজনকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গেল মঙ্গলবার (১৭ই মার্চ) উপজেলার হাটখোলা বাজারে এ ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় রবিবার (২২ মার্চ) কামাল খাঁ ১৪ জনকে আসামি করে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল আদালতে মামলা দায়ের করেন। 

মামলায় অভিযুক্তরা হলেন, ওই এলাকার পারভেজ, জিয়াউল হক, বাহাদুর, সাদ্দাম, কালা মিয়া, মনা মিয়া, রাসেল, রৌশন মিয়া, নান্টু, শাহজাহান, নুরুজ্জামান, মহসিন, কামরুল, সাদ্দাম। এছাড়াও মামলায় আরও ১৪-১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

ভুক্তভোগী কামাল খাঁ বলেন, তারা দীর্ঘদিন থেকে আমাকে আমার বসত বাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা করে আসছে। তারা আমার থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদার টাকা পরিশোধ না করায় আমাকে মেরে ফেলতে হামলা চালায়। আমি হামলাকারীদের বিচার চাই।

মামলা সূত্রে জানা যায়, ৫০ হাজার টাকা চাঁদা না পেয়ে ১৭ মার্চ হাটখোলা বাজারে অভিযোগকারির ওপর হামলা চালায় অভিযুক্তরা। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোনসহ নগদ অর্থ হাতিয়ে নেয় হামলাকারীরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় কামাল খাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মামলা হওয়ার পর অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।

ওডি/এএপি 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড