• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসিআইয়ের বিপুল পরিমাণ ভেজাল পণ্য জব্দ, জরিমানা ১০ লাখ

  ক্রীড়া ডেস্ক

২৪ মার্চ ২০২০, ০১:৩৪
এসিআইয়ের দুই কোটি টাকার মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ
এসিআইয়ের দুই কোটি টাকার মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ (ছবি : সংগৃহীত)

এসিআইয়ের দুই কোটি টাকার মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করে টঙ্গীর এসিআই কনজ্যুমার ওয়্যারহাউসের গোডাউনের মালিক ফয়সাল সজিবকে ১০ লাখ টাকা জরিমানা করেছেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান।

সোমবার (২৩ মার্চ) বিকালে টঙ্গীর আনারকলি রোডসংলগ্ন এলাকায় এসিআই ওয়্যারহাউসে অভিযান পরিচালনা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। 

র‌্যাব-১-এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, এসিআই কনজ্যুমারের মেয়াদোত্তীর্ণ বিভিন্ন পণ্য সারাদেশ থেকে টঙ্গীর সজিবের গোডাউনে রেখে মেয়াদ বাড়ানো হতো। সজিব ওই গোডাউনের মালিক। তার মাধ্যমে অবৈধভাবে মেয়াদ বাড়িয়ে এসব পণ্য বাজারজাত করা হতো।

তিনি আরও বলেন, অভিযানে দেখা যায় পণ্যগুলোর মধ্যে রয়েছে সাবান, কয়েল, হারপিক ও ওয়াশিং পাউডারসহ বিভিন্ন পণ্য। এসব পণ্য এসিআই থেকে কম মূল্যে কিনে বেশি দামে বিক্রি করা হতো। গোডাউনের মধ্যে আরও প্রায় আট কোটি টাকার মালামাল রয়েছে। সেগুলোর মেয়াদ মাত্র এক মাস রয়েছে। তার আরও গোডাউন রয়েছে। সেগুলোতেও অভিযান পরিচালনা করা হবে। মঙ্গলবার (২৪ মার্চ) সকালে মালামালগুলো যাচাই-বাছাই করা হবে। অভিযান চলমান রয়েছে ।

ওডি/এএপি 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড