• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতফেরত ৪ রোহিঙ্গা কোয়ারেন্টিনে

  কক্সবাজার প্রতিনিধি

২৩ মার্চ ২০২০, ১৬:৪৯
হোম কোয়ারেন্টিন
হোম কোয়ারেন্টিন (ছবি : ফাইল ফটো)

ভারত থেকে অবৈধভাবে আসা ৪ সদস্যের একটি রোহিঙ্গা পরিবারকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। সোমবার (২৩ মার্চ) দুপুরে তাদের কক্সবাজারের টেকনাফের লেদা রোহিঙ্গা শিবির থেকে কোয়ারেন্টিনে নেওয়া হয়। 

এর আগে সোমবার ভোর ৫টার সময় খুলনা হয়ে সড়কপথে রোহিঙ্গা ক্যাম্প ২৪ লেদা ই-ব্লকে মোস্তাক আহম্মেদ নামে এক ব্যক্তির বাসায় আসে ওই চার রোহিঙ্গা। ওই বিষয়টি দুপুর ১২টার দিকে জানাজানি হলে স্থানীয়দের সহায়তায় তাদের ক্যাম্প ইনচার্জ (সিআইসি) অফিসে নিয়ে আসা হয়। 

সিআইসি আব্দুল হান্নান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার রাতে ভারতের হায়দরাবাদ থেকে বাংলাদেশে তারা আসে বলে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। বর্তমানে ওই ব্যক্তিদের লেদা ইউএনএইচসিআর এর মাধ্যমে আইওএম হাসপাতালে কোয়ারেন্টিনের জন্য প্রেরণ করা হয়েছে। 

তারা হলেন- মো. ছাদেক (২৫), স্ত্রী হোসনে আরা (২৩), ছেলে পারভেজ ( ৩) ও মেয়ে সাজেদা (১০ মাস)। 

আরও পড়ুন : গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্ত ২ প্রবাসী

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের অবৈধ যাতায়াত টেকনাফকে ঝুঁকির মধ্যে ফেলছে। তিনি আরও বলেন, বিদেশফেরতদের কোয়ারেন্টিন নিশ্চিত করতে গিয়ে অনেককে খুঁজে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে এরা রোহিঙ্গা। তাই উদ্বেগ বাড়ছে এখানে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড