• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে ৬ প্রবাসীর অর্থদণ্ড

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৩ মার্চ ২০২০, ১৬:২৩
ঠাকুরগাঁও

স্থানীয় প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে হোম কোয়ারেন্টিনে না থাকার দায়ে ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় ৬ জন বিদেশফেরত প্রবাসীকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

বাইরে ঘোরাঘুরি করার দায়ে সোমবার দুপুরে রাণীশংকৈল উপজেলায় দুইজন বিদেশফেরত প্রবাসীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মৌসুমি আফরিদা এ রায় প্রদান করেন। এর আগেও রাণীশংকৈল উপজেলায় গত রবিবার ৩ জন প্রবাসীকে ১ হাজার টাকা অর্থদণ্ড দেন তিনি।

এছাড়াও গত রবিবার সদর উপজেলায় ভারতফেরত নারী প্রবাসীকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

সদর ইউএনও মামুন জানান, ভারতফেরত ওই মহিলাকে বারবার বলার পরও তিনি নিজের বাচ্চাকে নিয়ে বাইরে ঘোরাঘুরি  করছিলেন। পুলিশ সাথে নিয়ে তাকে সতর্ক করতে গেলে তিনি সবার সাথে খারাপ আরচণ করেন। পরে তাকে ৫ হাজার টাকা অর্থদণ্ড এবং তার পরিবারের লোকজনকে সতর্কতার সাথে প্রবাসী নারীকে ঘরের ভিতর থাকতে বলা হয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড