• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় হোম কোয়ারেন্টিন না মানায় ৪ প্রবাসীকে জরিমানা

  খোকসা প্রতিনিধি, কুষ্টিয়া

২৩ মার্চ ২০২০, ১৩:০৮
কুষ্টিয়া
করোনা ভাইরাস (ছবি : প্রতীকী)

কুষ্টিয়ার খোকসায় ১৪ দিন হোম কোয়ারেন্টিন না মেনে প্রকাশ্যে হাট-বাজারে ও রাস্তা-ঘাটে ঘোরাঘুরি করার দায়ে ৪ প্রবাসীকে ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২২ মার্চ) এই অভিযান পরিচালনা করা হয়।  

রবিবার সকাল থেকেই খোকসা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী জেরিন কান্তা, জেলা প্রশাসকের কার্যালয় থেকে আগত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সবুজ হোসেন এবং খোকসা থানা অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন। 

মোবাইল কোর্টের মাধ্যমে সরকারি বিধি নিষেধ ও আইন অমান্য করার অপরাধে ১৮৬০-এর ২৬৯ ধারা মোতাবেক ৪ জন প্রবাসীকে ২২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এরা হলেন- খোকসা বি- মির্জাপুর গ্রামের মৃত আহসান আলী ছেলে মো. শহীদ উদ্দিনকে দশ হাজার, খোকসা খাগর বাড়ী গ্রামের সুশান্ত ঘোষের ছেলে স্বপন ঘোষকে দশ হাজার, খোকসা পদ্মবিলা গ্রামের মনোরঞ্জন কুমারের ছেলে কিশোর কুমারকে এক হাজার, ও মানিক কাট গ্রামের মৃত অতুলকৃষ্ণ সরকারের ছেলে অসীম সরকারকে এক হাজার টাকা জরিমানা করা হয়। 

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরিন কান্তা বলেন, বিশ্বে ১৮০টি দেশ করোনা আক্রান্ত। এই দেশগুলো থেকে আগতদের অনেকে বিমানবন্দরে প্রাথমিক চিকিৎসা না নিয়ে ফাঁকি দিয়ে চলে গেছে। তাদের চিহ্নিত করার জন্য মাঠ পর্যায়ে নির্দেশ দেওয়া হয়েছে। আপনারা আতঙ্কিত না হয়ে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখুন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড