• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৩ মার্চ ২০২০, ১২:৩৩
সুনামগঞ্জ
করোনা ভাইরাস (ছবি : প্রতীকী)

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সাধারণ মানুষকে সচেতন করতে সুনামগঞ্জ সিভিল সার্জন অফিসের উদ্যোগে শহরে লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১টায় সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিনের নেতৃত্বে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকা থেকে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ডা. মো. খালিদ বিন লুৎফুর, ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আশরাফুল, ডা. রফিকুল ইসলাম, মেডিকেল অফিসার সজীব কবির ভূঁইয়া, সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আব্দুল মোমেন, সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মো. ওমর ফারুকসহ সদ্য নিয়োগপ্রাপ্ত সদর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাবৃন্দরা। সিভিল সার্জন ডা. মো. সামছুদ্দিন সাংবাদিকদের জানান, প্রবাসী অধ্যুষিত এলাকা হিসেবে সুনামগঞ্জ সদর, জগন্নাথপুর, ছাতক, দিরাই এলাকার অনেক লোকজন বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করছেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে অনেক বিদেশিরা দেশে ফিরতে শুরু করেছেন। ফলে সাধারণ জনগণের মধ্যে একটি আতঙ্ক কাজ করলেও সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে ইতালিসহ বিভিন্ন দেশ থেকে আগত ২৯৭ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, এই ভাইরাস থেকে জনসাধারণকে সচেতন করতেই লিফলেট বিতরণ করা হচ্ছে। জনসাধারণ সচেতন হলেই এই করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব। এ জন্য সকলেই হাত পা সাবান দিয়ে ভালো করে পরিষ্কার করা জরুরি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড