• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুর লকডাউন এলাকায় চাল বিতরণ

  ফরিদপুর প্রতিনিধি

২৩ মার্চ ২০২০, ০৭:১৪
প্রশাসন
যৌনকর্মীদের মাঝে চাল বিতরণ করেছে জেলা প্রশাসন (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে করোনা ভাইরাস সংক্রমণ রোধে শহরের দুইটি যৌনপল্লিকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময় পার করতে দুঃস্থ যৌনকর্মীদের মাঝে চাল বিতরণ করেছে জেলা প্রশাসন।

রবিবার (২২ মার্চ) বিকালে শহরতলীর সিএন্ডবি ঘাট এলাকার ১১০ জন ও শহরের রথখোলা যৌনপল্লীর ২৩৭ জন যৌনকর্মীদের মাঝে এ চাল বিতরণ করা হয়েছে।

বিকালে ডিক্রীরচর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে চাল বিতরণের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুম রেজা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ কর্মকর্তা সাইদুর রহমান, ডিক্রীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক দুলাল ফকির, ইউপি সদস্য শহিদুল ইসলাম পাঞ্জু, আসাদুজ্জামান জলিল প্রমুখ।

আরও পড়ুন : বাড্ডায় যুবক নিহত

ইউএন মো. মাসুম রেজা বলেন, লকডাউনের ফলে তাদের জীবিকা সহায়ক হিসেবে দুটি যৌনপল্লীর যৌনকর্মীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। এই দুই পল্লীর সকল যৌনকর্মীর প্রত্যেককে মানবিক খাদ্য সহায়তা হিসেবে প্রাথমিক পর্যায়ে ৩০ কেজি করে চাল দেওয়া হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড