• শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুলাভাইয়ের দেয়া আগুনে দগ্ধ নারী শ্রমিক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৩ মার্চ ২০২০, ০২:১৭
আহত নারী মাহিনুর
আহত নারী মাহিনুর (ছবি : দৈনিক অধিকার)

শ্যালিকার শরীরে পেট্রোল ঢেলে আগুনে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে।

রবিবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা ইদ্রাকপুরের পাইলট স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই দুলাভাই নূর ইসলাম পলাতক রয়েছেন।

আহত নারী মাহিনুরকে (৩৮) গুরতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

অভিযুক্ত নুর ইসলাম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর গাড়ি চালক বলে জানা গেছে। আহত মাহিনুর স্থানীয় মেরিনা এ্যাপারেলস নামের একটি গার্মেন্টস প্রতিষ্ঠানের ফিনিসিং সেকশনের শ্রমিক ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৮ টার দিকে পাইলট স্কুল সংলগ্ন আলী আহাম্মদের বাড়ির গলিতে এক নারী হঠাৎ চিৎকার শুরু করেন। এ সময় নুর ইসলামকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন উপস্থিত কয়েকজন। পরে ঘটনাস্থলে গিয়ে দগ্ধ নারীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

একটি সূত্র জানায়, গার্মেন্টস কর্মী মাহিনুরকে তার দুলাভাই নুর ইসলাম বেশ কয়েক মাস যাবৎ কু প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি মাহিনুর তার বোনকে জানায়। এতে তার বোন ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করে এলাকা ছেড়ে অন্যত্র চলে যেতে বলে। এতে মাহিনুর ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করবে বলে তার বোনকে জানায়। অভিযোগের বিষয়টি নুরুল ইসলাম জানতে পেরে ক্ষিপ্ত হয়ে মাহনুরের গায়ে আগুন ধরিয়ে দেয়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এএসআই তারেক আজিজ বলেন, নুর ইসলামের কু প্রস্তাবে রাজি না হওয়ায় মাহিনুরের শরীরে আগুন ধরিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী দৈনিক অধিকারকে বলেন, নুরুল ইসলামের আচার আচরণ সাম্প্রতিক সময়ে খুবই খারাপ হয়ে গেছে। তার দূর সম্পর্কের এক শালীর সাথে একটি বিষয় নিয়ে ঝামেলা চলছিল এটা আমিও শুনেছি। রোববার সন্ধ্যায় নুরুল ইসলামের স্ত্রী ও সন্তান আমার কাছে এসেছিল তার বিরুদ্ধে অভিযোগ দিতে। এরপরেই হয়তো সে এমন ঘটনা ঘটিয়েছে। সে যে ঘটনা ঘটিয়েছে তা ন্যক্কার জনক।

আরও পড়ুন : মৌলভীবাজারে সাবান ও মাস্ক বিতরণ করলেন জেলা প্রশাসক

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হেসেন বলেন, অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড