• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ৩

  সাভার প্রতিনিধি, ঢাকা

২২ মার্চ ২০২০, ২২:৫৯
গ্রেপ্তার
গ্রেপ্তার ৩ মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

সাভারে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (২২ মার্চ) বিকাল ৫টার দিকে সাভার পৌর এলাকার উলাইল বাজারের ইউসুফ সুপার মার্কেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শরিয়তপুর জেলার জাজিরা থানার মুন্সিকান্দা গ্রামের মজিবর ফকিরের ছেলে মো. রুবেল (৩০), একই থানা এলাকার সেনেরচড় গ্রামের মো. আজিমনের ছেলে মো. বাচ্চু (৩২) ও মাদারীপুর জেলার শিবচর থানার শিকিমালি মাতবর কান্দি গ্রামের আনচু ব্যাপারীর ছেলে বাবুল ব্যাপারী (৪৫)।

র‌্যাব-৪-এর সিনিয়র এএসপি উনু মং বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাভার পৌর এলাকার উলাইল বাজারে অবস্থান নেই। এ সময় ইয়াবা বিক্রির সময় তিন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেপ্তার করি। পরে তাদের কাছ থেকে ৩ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : করোনা : পাবনায় এক পরিবারের সবাই হোম কোয়ারেন্টিনে

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা জানায়, তারা দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করে থাকে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড