• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে একদিনে ৬৫ জনসহ মোট ৩৩৩ জন কোয়ারেন্টিনে

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ২০:৩৯
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : ফাইল ফটো)

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৫ জনকে কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এর মধ্যে ৬২ জন হোম কোয়ারেন্টিনে এবং তিনজনকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। 

সিভিল সার্জন অফিস সূত্র মতে, রবিবার (২২ মার্চ) বিকাল ৪টা পর্যন্ত ৩০৪ জন হোম কোয়ারেন্টিনে ও ২৯ জনকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। এদের মধ্যে হোম কোয়ারেন্টিনে কিশোরগঞ্জ সদর উপজেলায় ২৩ জন, হোসেনপুর ২০ জন, করিমগঞ্জে ১৬ জন, তাড়াইলে ৯ জন, পাকুন্দিয়ায় ৩১ জন, কটিয়াদীতে ৮৭ জন, কুলিয়ারচরে ২১ জন, ভৈরবে ৭৭ জন, নিকলীতে ৩ জন, বাজিতপুরে ১২ জন, ইটনায় ৭ জন, মিঠামইনে ১২ জন ও অষ্টগ্রামে ১৫ জন ও ভৈরবে আইসোলেশন ওয়ার্ডে ১৪ জন করে মোট ২৯ জন রয়েছে। 

এর মধ্যে ভৈরব ও অষ্টগ্রামের অবস্থা সবচেয়ে ভয়াবহ। ভৈরবে রবিবার পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন করে তিনজনকে হোম কোয়ারেন্টিনে ও একজনকে আইসোলেশন ওয়ার্ডে ও অষ্টগ্রামে ২ জনকে আইসোলেশন ওয়ার্ডে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। 

আরও পড়ুন : সীতাকুণ্ডে গাছের ডাল ভেঙে নিহত ১

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, কিশোরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন বাড়ানো হচ্ছে। এজন্য জেলার হাওর অধ্যুষিত উপজেলা অষ্টগ্রামের তিনটি উচ্চ বিদ্যালয়ে, ভৈরবের ট্রমা হাসপাতাল ও সদরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন ক্যাম্প স্থাপন করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড