• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে প্রবাসী সন্দেহে বৃদ্ধকে গণধোলাই

  বরিশাল প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ২০:০৯
থানা
উজিরপুর থানা (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাস আতঙ্কের মাঝে বরিশালে বেড়াতে গিয়ে প্রবাসী সন্দেহে আশীষ মণ্ডল (৫৫) নামে এক বৃদ্ধ গণধোলাইয়ের শিকার হয়েছেন।

রবিবার (২২ মার্চ) দুপুরে জেলার উজিরপুর উপজেলার কুচিয়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

গণধোলাইয়ের শিকার ওই বৃদ্ধের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার পেয়ারপুর এলাকায়। তিনি উজিরপুর উপজেলার কুচিয়ারপাড়ের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

স্থানীয়রা জানান, আশীষ মণ্ডল নামে ওই বৃদ্ধ দুপুরে উজিরপুরের মেঠোপথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ওই সময় অচেনা লোক দেখে কুচিয়ারপাড় গ্রামের লোকজন তার পরিচয় জানতে চান। পরে ওই বৃদ্ধ জানান আত্মীয়ের বাড়িতে বেড়াতে তিনি শরীয়তপুর থেকে বরিশালে এসেছেন। একপর্যায়ে তিনি বিদেশফেরত কি না জানতে চাওয়া হলে ওই বৃদ্ধ ভীতসন্ত্রস্ত হয়ে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন।

এতে বিদেশফেরত সন্দেহ করে স্থানীয়রা তাকে গণধোলাই দেয়। পরে গ্রামবাসী উজিরপুর থানায় যোগাযোগ করলে থানার ওসি মো. জিয়াউল আহসান মুঠোফোনে ওই বৃদ্ধের সঙ্গে কথা বলে নিশ্চিত হন যে তিনি বিদেশফেরত নন। একপর্যায়ে ওসি গ্রামবাসীদের ওই বৃদ্ধকে ছেড়ে দিতে বলেন। পরে শরীয়তপুরে ফিরে যাবেন- এমন শর্তে আশীষ মণ্ডল নামে ওই বৃদ্ধকে ছেড়ে দেওয়া হলে তিনি সেখান থেকেই শরীয়তপুরের উদ্দেশে রওনা হন।

আরও পড়ুন : চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার ওসি মো. জিয়াউল আহসান দৈনিক অধিকারকে জানান, অচেনা ব্যক্তিকে দেখে কুচিয়ারপাড় গ্রামের মানুষ তার পথরোধ করেন। শরীয়তপুর-মাদারীপুরে বিদেশফেরত ও কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা বেশি। আশীষ মণ্ডলের বাড়ি শরীয়তপুর হওয়ায় গ্রামবাসী মনে করেছিল তিনিও বিদেশফেরত কিংবা কোয়ারেন্টিন থেকে পালিয়ে এসেছেন। এ কারণে তার ওপর চড়াও হওয়ার চেষ্টা করেছিল কয়েকজন গ্রামবাসী। পরে তাদের বুঝিয়ে বলার পর তারা আশীষ মণ্ডল নামে ওই বৃদ্ধকে ছেড়ে দেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড