• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আগুনে পুড়ল ৮টি ঘর

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২২ মার্চ ২০২০, ১৯:৩৬
ময়মনসিংহ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় জামিরদিয়া এলাকায় একটি বাড়িতে আগুন লেগে পুড়ে গেছে আটটি বসতঘর। এ সময় ঘরে ভেতরে থাকা নগদ অর্থসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

রবিবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া দক্ষিণ পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আলহাজ্ব শাহাব উদ্দিনের ছেলে রমজান আলীর ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে রমজান আলীর আটটি ঘরে থাকা আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

বাড়ির ভাড়াটিয়া রবিউল ইসলাম, মাহাবুব আলম ও আলমগীর হোসেন জানান, আমরা সবাই এই বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় বিভিন্ন কোম্পানিতে চাকরি করি, আমাদের ৮টি ঘরে মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ অগ্নিকাণ্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন বাড়ির মালিক রমজান আলী।

শ্রীপুর ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার নিয়ারাজ দৈনিক অধিকারকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আমাদের দুইটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে কত টাকার মালামাল পুড়ে গেছে তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড