• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় নতুন করে হোম কোয়ারেন্টিনে ২৯১, মোট ৬৯০ জন

  সাতক্ষীরা প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৯:২৩
হোম কোয়ারেন্টিন
হোম কোয়ারেন্টিন (ছবি : ফাইল ফটো)

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় বিদেশফেরত নতুন আরও ২৯১ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এ নিয়ে গত ৭ দিনে বিদেশফেরত সাতক্ষীরার ৬৯০ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। এছাড়া সাতক্ষীরা সদর হাসপাতালে আইসোলেশনে রয়েছেন একজন।

সাতক্ষীরায় হোম কোয়ারেন্টিনের আওতায় থাকা ৬৯০ জনের মধ্যে সাতক্ষীরা সদর উপজেলার ৫৫ জন, আশাশুনি উপজেলার ৪৬ জন, দেবহাটা উপজেলার ২৫ জন, কালীগঞ্জ উপজেলার ১২৪ জন, কলারোয়া উপজেলার ২৪৪ জন, শ্যামনগর উপজেলার ১০২ জন ও তালা উপজেলার ৯৩ জন বিদেশফেরত বাংলাদেশি।

তবে, বিদেশ থেকে আগত লোকের সংখ্যা গত ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত ৯ হাজার ৩২৪ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টিনের বাইরে রয়েছে ৮ হাজার ৬৩৩ জন। 

আরও পড়ুন : শিমুলিয়া ঘাটে লঞ্চ থেকে পড়ে শিশু নিখোঁজ

এ দিকে সাতক্ষীরা জেলায় করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কমিটির সভাপতি জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল জানিয়েছেন, বিদেশ থেকে আসা সকল প্রবাসীদের হোম কোয়ারেন্টিনের আওতায় আনার কাজ ইতোমধ্যেই শুরু করেছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড