• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ৪৪৭ বোতল ফেনসিডিলসহ আটক ৩

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৯:১৫
সিরাজগঞ্জ
আটককৃতরা

সিরাজগঞ্জে র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪৪৭ বোতল ফেনসিডিল ও নারীসহ তিনজনকে আটক করেছে। রবিবার (২২ মার্চ) দুপুরে র‌্যাব-১২ সদস্য মহাসড়কের আলু বোঝাই ট্রাক থেকে ৩৬২ বোতলসহ দুজন ও সদর থানার পুলিশ সদর উপজেলার পুরান শৈলাবাড়ী গ্রামে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ এক নারীকে আটক করে। 

আটককৃতরা হলো- নাটোরের নলডাঙ্গা থানার কুমথবাটি গস্খামের ফয়েজ ডালির ছেলে জহিরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে শাহীন (৩৩) এবং সিরাজগঞ্জ সদর উপজেলার পুরান শৈলাবাড়ী গ্রামের নুর হোসেনের স্ত্রী কোহিনুর (৪৫)। 

র‌্যাব-১২-এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান জানান, র‌্যাব-১২ কার্যালয়ের চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী আলুভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩৬২ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করা হয়েছে। অন্যদিকে, সদর থানার উপপরিদর্শক আনিসুর রহমান জানান, সদর উপজেলার পুরানা শৈলাবাড়ী কোহিনুরের বাড়িতে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ কোহিনুরকে আটক করা হয়। উভয় ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড