• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন বগুড়ার আ. লীগ নেতা রনি

  বগুড়া প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৮:৫৫
বগুড়া
স্যানিটাইজার প্রস্তুত করে বিনামূল্যে বিতরণ শুরু করেছেন

বগুড়ায় হ্যান্ড স্যনিটাইজারের সংকট মেটাতে এগিয়ে এসেছেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ খান রনি। তিনি নিজস্ব অর্থায়নে স্যানিটাইজার প্রস্তুত করে বিনামূল্যে বিতরণ শুরু করেছেন। তিনি নিজ উদ্যোগে কয়েকজন কর্মী নিয়ে প্রস্তুত প্রণালী জেনে প্রতিদিন হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করছেন। 

১শ এমএল বোতলে তিনি ৫ হাজার মানুষের প্রত্যেককে ১ বোতল করে প্রদান করবেন। রবিবার দুপুরে শহরের সাতমাথায় দরিদ্র ব্যক্তিদের মাঝে স্যানিটাইজার বিতরণের উদ্বোধন করে ৩শ বোতল বিতরণ করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, সুলতান মাহমুদ খান রনি, রুহুল মোমিন তারিক, আল রাজি জুয়েল, শুভাশীষ পোদ্দার লিটন ও মিম পোদ্দার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা রনি জানান, বগুড়ার ওষুধ ও কসমেটিক্সের দোকান থেকে হ্যান্ড স্যানিটাইজার উধাও হয়ে গেছে। যদিও বা ২/১ টি দোকানে পাওয়া গেলেও তার দামও বাড়িয়ে বিক্রি করার অভিযোগ এসেছে। সংকট থেকে উদ্ধার পেতে এবং জনগণের কষ্ট লাঘব করতে এই তিনি উদ্যোগে নিয়েছেন। প্রতিদিন ৩শ হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ কার্যক্রম চলবে বলে তিনি জানান।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড