• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ফার্মেসি ব্যতীত সকল দোকান বন্ধের নির্দেশ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২২ মার্চ ২০২০, ১৮:০৬
কুলাউড়া
বন্ধ দোকানপাট (ছবি- সংগৃহীত)

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের সিদ্ধান্ত মোতাবেক কুলাউড়ায় রবিবার (২২ মার্চ) থেকে রাত আটটার মধ্যে ফার্মেসি ব্যতীত উপজেলার সকল হাট-বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন উপজেলা প্রশাসন।

এর আগে উপজেলার সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের পাশাপাশি কমিউনিটি সেন্টার বন্ধের নির্দেশ দেওয়া হয়। 

শনিবার (২১ মার্চ) কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নির্দেশনা অনুযায়ী শহরে মাইকিং করে জানানো হয়।

মাইকিংয়ে বলা হয়, সাম্প্রতিক সময়ে বিশ্বের অধিকাংশ দেশে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। ইতোমধ্যে কুলাউড়া উপজেলায় ৭০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। কিন্তু হোম কোয়ারেন্টিনে থাকা লোকজন নিয়ম-কানুন যথাযথভাবে না মানায় উপজেলায় সকল শ্রেণির জনগণের মধ্যে ভাইরাস সংক্রমণের হুমকি দেখা দিয়েছে।

তাই করোনা ভাইরাসের বিস্তার রোধে রবিবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ফার্মেসি ব্যতীত উপজেলার সকল হাট-বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিন রাত আটটার মধ্যে বন্ধ করতে বলা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, আদেশ ভঙ্গকারী ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড