• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাকসামে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে জখম

  লাকসাম প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৭:৪৩
আহত
আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. মনির হোসেন মজুমদার (ছবি : দৈনিক অধিকার)

রাতের আঁধারে কুমিল্লার লাকসাম উপজেলায় মো. মনির হোসেন মজুমদার নামে এক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় গুরুতর আহত হলে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) রাতে উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের (নরপাটি) যুগিপাড়া-তালতলা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত মনির হোসেন লাকসাম ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পেশায় একজন পল্লী চিকিৎসক। তিনি ওই এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার মজুমদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে স্থানীয় একটি মসজিদে এশার নামাজ শেষে মসজিদ কমিটির সভাপতির কাছে যাওয়ার সময় হেলমেট পরিহিত অজ্ঞাত এক যুবক লোহার রড নিয়ে মনির হোসেনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ওই যুবক পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মনিরকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একপর্যায়ে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন মনির হোসেন বলেন, ‘রাতের আঁধারে হেলমেট পরিহিত ওই যুবককে চিনতে পারিনি। তবে দীর্ঘদিন ধরে স্থানীয় রাজনীতির কারণে অনেকবারই দুর্বৃত্তদের কবলে পড়েছি। পাশাপাশি পারিবারিক কিছু সমস্যা রয়েছে। হয়তো তারাই আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’

আরও পড়ুন : নোয়াখালীতে দুই পক্ষের সংঘর্ষে জীবন গেল শিশুর

ঘটনার সত্যতা স্বীকার করে লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন দৈনিক অধিকারকে জানান, ঘটনার পর হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ-খবর নেওয়া হয়েছে। পাশাপাশি বিষয়টিতে একটি মামলার প্রক্রিয়া চলছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড