• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে পৃথক অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২২ মার্চ ২০২০, ১৭:৪৮
চট্টগ্রাম
জব্দ করা মাদক

চট্টগ্রামের বোয়ালখালীতে উপজেলায় পৃথক অভিযানে ১৬০লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বোয়ালখালী  থানা পুলিশ। এ সময় তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ।

রবিবার (২২ মার্চ) ভোরে বোয়ালখালী উপজেলার জ্যৈষ্ঠপুরা ও পশ্চিম শাকপুরা এলাকায় মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করে বোয়ালখালী থানা পুলিশ।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, ভোরে উপজেলার জ্যৈষ্ঠপুরা সূর্যব্রত বিল এলাকায় অভিযান চালিয়ে সুধীর দের ছেলে কাজল দে (৩৪) ও কড়লডেঙ্গা নতুন বাজার এলাকার শামসুল আলমের ছেলে সাবের আহমেদকে (৫০) মদ পাচারের সময় গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১৬০ লিটার পরিমাণ চোলাই মদ জব্দ করে পুলিশ। 

এছাড়া পৃথক অভিযানে পশ্চিম শাকপুরার আজগর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আহমদ সৈয়দের ছেলে নুরুল আমিনকে আটক করে তার শরীরে তল্লাশি চালিয়ে ১০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। 

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড