• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে ভেজাল মবিল তৈরির কারখানার সন্ধান

  শরীয়তপুর প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৭:৪২
শরীয়তপুর
ভেজাল মবিল কারখানা জব্দ

শরীয়তপুর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে ভেজাল মবিলের কারখানা সহ ১টি দোকানের সমস্ত মালামাল  জব্দ করেছেন পালং থানা পুলিশ। এই চক্রটি বিভিন্ন ব্রান্ডের মবিলের ক্যান সহ সুপার ভি' মবিল বোতল জাত করে জেলার বাজার গুলোতে বিক্রি করে আসছেন। 

এমন সংবাদের ভিত্তিতে বাসষ্ট্যান্ড সংলগ্ন ভেজাল মবিল কারখানায় গিয়ে পালং মডেল থানা পুলিশ দুইজনকে আটক করেন। সেই সাথে কোটি টাকার মালামাল জব্দ করেন। গ্রেফতারকৃত সোহেল সরদার (৩৫) ও আকাশ সরদার (১৭)।         

২২ মার্চ রবিবার সরেজমিনে গেলে আশে পাশের ব্যবসায়ীরা বলেন, রুবেল সরদার ঢাকা নবাবপুর তার মামার ভেজাল মবিলতৈরির কারখানা থেকে কাজ শিখে এসে শরীয়তপুর কারখানা খুলে কাজ করছে। তারা বিভিন্ন কোম্পানির মবিলের ডিলার নিয়ে ভেজাল মবিল মিশিয়ে বিক্রি করেন। তারা ভেজাল মবিলঅল্প টাকায় বিক্রি করাতে। আমরা ভালো কোম্পানির মবিল বিক্রি করতে পারি না। 

পুলিশ জানান তারা সুপার ভি, সুপার 40 সহ SINO HD 50 ভেজাল মবিল বোতল জাত করে বাজারে বিক্রি করেন। 

২১ মার্চ পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, তথ্য পেয়ে এস আই রূপককে দায়িত্ব দেয়। এসআই রুপক ও এস আই মোহাম্মদ আতিয়ার রহমান  রাত ১২ টা থেকে শরু করে ২২ মার্চ দুপুর ১২ টা পর্যন্ত এলাকায় তল্লাশি করে ৩টি গোডাউন ও দুইটি দোকানের সমস্ত মালামাল জব্দ করেন। বিপুল পরিমাণ  মবিলের ব্যারেল, ভালো ব্রান্ডের মবিলের বোতল, নকল সীল সহ মবিল তৈরির ক্যামিকেল উদ্ধার করেছি।  সেই সাথে রুবেল সরদারের ভেজাল মবিলকারখানা সীল গাল করা হয়েছে। তাদের জন্য অনেক গাড়ির ইঞ্জিন বিকল হয়ে গেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। এই চক্রের সাথে যেই জড়িত থাকবে কাকে ছাড় দেয়া যাবে না। 

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড