• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা ভাইরাস : যশোর পৌর এলাকায় দোকানপাট বন্ধ

  যশোর প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৭:৩২
যশোর
সভা (ছবি : দৈনিক অধিকার)

করোনা প্রতিরোধে যশোর পৌরসভার এলাকায় সকল দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। যশোর পৌরসভা কার্যালয়ে রবিবার (২২ মার্চ) দুপুরে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল (২৩ মার্চ) সোমবার থেকে (৩১ মার্চ) মঙ্গলবার পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

জানা গেছে, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসনের পক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান, পুলিশ সুপারের প্রতিনিধি, ব্যবসায়ীদের প্রতিনিধি, পৌর কাউন্সিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় করোনা প্রতিরোধে যশোর পৌর এলাকায় আগামীকাল সোমবার থেকে সকল দোকানপাট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে, মুদি দোকান ও ওষুধের দোকান ২৪ ঘণ্টা এবং কাঁচাবাজার, মাছ বাজার দুপুর ১টা পর্যন্ত খোলা রাখা যাবে। এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

যশোর পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর হাবিবুর রহমান চাকলাদার জানান, জনস্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু জানান, রবিবার বিকাল থেকে পৌরসভায় এ সিদ্ধান্তের বিষয়ে মাইকিং করা হবে। করোনা প্রতিরোধে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড