• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে করোনা আক্রান্ত সন্দেহে কারাগার থেকে আইসোলেশনে হাজতি

  নাটোর প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৭:১৩
নাটোর
আইসোলেশনে হাজতি (ছবি : প্রতীকী)

নাটোর জেলা কারাগারে সর্দি-জ্বর ও গলা ব্যথায় আক্রান্ত এক হাজতিকে জরুরি ভিত্তিতে জামিন দিয়ে নাটোর সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

রবিবার (২২ মার্চ) বিকাল সাড়ে তিনটার দিকে নাটোর জেলা কারাগার থেকে সরাসরি তাকে সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটি ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান।

নাটোর জেলা কারাগারের জেল সুপার আব্দুল বারেক জানান, নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া এলাকার বিচারাধীন একটি সংঘর্ষের মামলার আসামি শনিবার (২১ মার্চ) অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে কারা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শরীরের উপসর্গ দেখে করোনা আক্রান্ত সন্দেহে কারাগারের আইসোলেশন ইউনিটে নেওয়া হয়।

পরে কারা কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে রবিবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ ওই হাজতির জামিন মঞ্জুর করলে তাকে বিকালে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে করোনার যে উপসর্গ রয়েছে তার মধ্যে সেগুলোর লক্ষণ পাচ্ছি। আগামীকাল মেডিসিন বিশেষজ্ঞদের পরামর্শে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

এ দিকে গত ২৪ ঘণ্টায় নাটোর জেলায় নতুন করে আরও ১০৮ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে মোট ১৬৩ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড