• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের নজরদারিতে শিবচরের ৭০ হাজার মানুষ 

  শিক্ষা ডেস্ক

২২ মার্চ ২০২০, ১৬:০১
মাদারীপুর
পুলিশ টহল দিচ্ছে (ছবি : সংগৃহীত)

তৃতীয় দিনের মতো অবরুদ্ধ রয়েছে মাদারীপুরের শিবচর উপজেলার ছয়টি এলাকা। এসব এলাকা পুরোপুরি নিয়ন্ত্রণ করছেন স্থানীয় প্রশাসন ও পুলিশের সদস্যরা। প্রাথমিকভাবে ৭০ হাজার মানুষকে চিহ্নিত করে নজরদারিতে রাখা হয়েছে। ফলে পুরো শিবচর উপজেলাই কার্যত লকডাউন হয়ে আছে।

রবিবার (২২ মার্চ) দেখা গেছে, রাস্তাঘাটে কোনো জনগণ নেই, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। অতি প্রয়োজনীয় দোকান-পাট খুললেও ক্রেতারা আসছেন না।

জানা গেছে, সম্প্রতি করোনায় বেশি ঝুঁকিতে রয়েছে শিবচর উপজেলার চারটি এলাকা। ওই সব এলাকায় প্রবেশদ্বারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শিবচরজুড়ে প্রায় ২৫০ পুলিশ ১৬টি পয়েন্টে টহল দিচ্ছে। যেন কেউ এসব এলাকায় ঢুকতে না পারে। কিছু প্রয়োজন হলে পুলিশের সহযোগিতায় তা সংগ্রহ করছে। করোনার ঝুঁকি এড়াতে শিবচরে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন চলাচল বন্ধ রেখেছে প্রশাসন।

আরও পড়ুন : পরিবারসহ কোয়ারেন্টিনে নীলাফামারীর অতিরিক্ত পুলিশ সুপার

গত ১৯ মার্চ মাদারীপুর জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও পুলিশ বিভাগের সমন্বয়ে শিবচর পৌরসভার দুটি ওয়ার্ড, পাঁচ্চর ইউনিয়নের দুটি গ্রাম ও দক্ষিণ বহেরাতলা ইউনিয়নের দুটি গ্রামে কনটেইনমেন্ট ঘোষণা করে এলাকার মানুষদের চলাচল সীমিত করা হয়।

ওডি/জেএস
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড