• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক সমাজসেবীর ব্যতিক্রমী উদ্যোগ

  খাগড়াছড়ি প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৫:৩৯
খাগড়াছড়ি
মাস্ক, হ্যান্ডওয়াশ ও লিফলেট বিতরণ

করোনা প্রতিরোধে খাগড়াছড়িতে এক সমাজসেবী নারী নেত্রীর ব্যক্তিগত উদ্যোগে মাস্ক, হ্যান্ডওয়াশ ও লিফলেট বিতরণ করা হয়েছে। রবিবার (২২ মার্চ) সকালে খাগড়াছড়ি জেলা শহরের মুক্তমঞ্চ শাপলা চত্বরে শাহনাজ সুলতানা ফাউন্ডেশনের ব্যানারে এই ভিন্নধর্মী আয়োজন করে শাহনাজ সুলতানা।

খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট ও গার্লস গাইডের সহায়তায় প্রথম এই নারীর মহতি ব্যতিক্রমী উদ্যোগে অংশ নেয় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।  

এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, খাগড়াছড়ির সদর থানার ওসি মোহাম্মদ রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নিউসা মারমা ও মহিলা শ্রমিক লীগের সভানেত্রী নাসিমা বেগম উপস্থিত ছিলেন।  

শহরে চলাচলকারী টমটম চালক, পথচারী, মোটরসাইকেল ও শিক্ষার্থীদের মাঝে ৫ শতাধিক মাস্ক, ১ হাজার করোনা সচেতনতামূলক লিফলেট ও জীবাণুনাশক হ্যান্ডওয়াশ ব্যবহার করিয়ে বিভিন্ন নির্দেশনা তুলে ধরা হয়। 

শহরের মূল পয়েন্টগুলোতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির মাধ্যমে এ ধরনের উদ্যোগ নিয়ে নিজ জেলার মানুষের পাশে দাঁড়ানোর কথা জানিয়ে এসএস ফাউন্ডেশনের নেত্রী শাহনাজ সুলতানা বলেন, যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা অব্যাহত থাকবে। সে সাথে সকলের দোয়া ও আশীর্বাদ নিয়ে দেশ ও মানুষের মুখে হাঁসি ফোটাতে কাজ করবেন বলে তিনি জানান।    

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড