• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে অগ্নিদগ্ধ ৩ জনের মধ্যে ২ জনের মৃত্যু

  ভৈরব প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৫:২৬
কিশোরগঞ্জ
অগ্নিদগ্ধ ২ জন

কিশোরগঞ্জের ভৈরবে বাজাজ মোটরসাইকেল শো-রুমের গ্যারেজে (সার্ভিসিং সেন্টার) অগ্নিকাণ্ডে আহত ৩ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। ২১ মার্চ রাতে ও ২২ মার্চ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে দুজনের মৃত্যু হয়।

তারা হলেন- সাইফুল ইসলাম ও রাখাল বিশ্বাস। নিহত সাইফুল ও রাখালের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলায়। অগ্নিদগ্ধরা উত্তরা মটরস ভৈরব বাজাজ মোটরসাইকেল শো-রুমের সার্ভিসিং সেন্টারে চাকরি করত।

স্থানীয়রা জানায়, শহরের বঙ্গবন্ধু সরণি সড়কে উত্তরা মটরস বাজাজ মোটরসাইকেল শো-রুমের সার্ভিসিং সেন্টারে (২১ মার্চ) শনিবার বিকেলে কাজ করার সময় প্লাগের স্পার্কিং থেকে তেলের ট্যাংকে বিস্ফোরণ ঘটে। এতে মুহূর্তেই পুরো গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে। ফলে দুজন মেকানিকসহ ৩ জন অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়াও অগ্নিদগ্ধ ৩ জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়। অগ্নিদগ্ধরা হলেন- রাখাল চন্দ্র বিশ্বাস (২৮), সাইফুল ইসলাম (২৫) ও হৃদয় মিয়া (২৭)।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তামজীদুস সিফাত জানান, হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা অগ্নিদগ্ধ ৩ জনেরই অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়।

এছাড়া তিনি আরও জানান, তাদের মধ্যে সাইফুলের শতভাগ শরীর পুড়ে যায়। আর রাখাল চন্দ্র বিশ্বাসের ও হৃদয়ের শরীরের ৭০ শতাংশ পুড়ে ছিল।

চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত সাইফুল ও রাখাল নামে দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড