• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মাঠে প্রশাসন ও এফসিসিআই নেতৃবৃন্দ

  ফরিদপুর প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৪:৩৬
ফরিদপুর
ফরিদপুরে অভিযান (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাসের অজুহাতে ফরিদপুরের বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রেক্ষিতে বাজার নিয়ন্ত্রণে কাজ করছে জেলা প্রশাসন। এছাড়াও পুলিশের গোয়েন্দা বিভাগের সঙ্গে মাঠে নেমেছেন ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফসিসিআই) ব্যবসায়ী নেতৃবৃন্দ। এতে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে আসছে বলে তাদের দাবি।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, গত দুদিনে ফরিদপুর জেলায় ৬৫ জন ব্যবসায়ীকে ৪ লাখ ৭০ হাজার ২শ টাকা জরিমানা করা হয়েছে। কোথাও দ্রব্যমূল্য বেশি নেওয়ার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতে ব্যবস্থা নেওয়া হচ্ছে। 
কাউকে গুজবে কান না দিতে কিংবা আতঙ্কিত না হতে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আমাদের অভিযান অব্যাহত থাকবে। 
উদ্ভূত পরিস্থিতিতে রবিবার (২২ মার্চ) জেলা সদরের বিভিন্ন বাজার পরিদর্শনে নামেন এফসিসিআই নেতৃবৃন্দ। 

এফসিসিআইয়ের প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান বলেন, কেউ যাতে দ্রব্যমূল্য বেশি না নেয়, সেজন্য সকলকে অনুরোধ জানাচ্ছি। আসছে পবিত্র রমজান মাসকে সামনে রেখেও আমাদের এ তৎপরতা অব্যাহত থাকবে। এর আগে শনিবার (২১ মার্চ) মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা হতে বিভিন্ন বাজার পরিদর্শন ও স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করেন তারা।

এ সময় এফসিসিআইয়ের প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান, পরিচালক আওলাদ হোসেন বাবর, নাজমুল ইসলাম খন্দকার লেভী ও মহসিন শরীফ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন : বেনাপোলে ভারত ফেরতদের হোম কোয়ারেন্টিন সিল

এ দিকে করোনার সুযোগে কোনো ব্যবসায়ী যাতে দ্রব্যমূল্য বাড়াতে না পারে এ ব্যাপারে গোয়েন্দা পুলিশ তৎপর রয়েছে বলে জানিয়েছেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড