• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে করোনা রোধে পানিসম্পদ প্রতিমন্ত্রীর প্রচার

  বরিশাল প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১৩:৪২
বরিশাল
জাহিদ ফারুক এমপির উদ্যোগে প্রচারণা চালানো হচ্ছে

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপির উদ্যোগে প্রচারণা চালানো হয়েছে। রবিবার প্রতিমন্ত্রীর পক্ষে নগরীতে প্রচার অভিযানে নেতৃত্ব দেন বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন।

সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার টাউন হল থেকে প্রচার অভিযান শুরু হয়। সচেতনতামূলক হ্যান্ডবিল বিতরণের মধ্য দিয়ে শুরু হয় করোনা প্রতিরোধে প্রচার অভিযান। নগরীর সদর রোডে সাধারণ মানুষ, ব্যবসায়ী ও পথচারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়। মাইকের মাধ্যমে চলে করোনা প্রতিরোধে প্রচারণা।

এ সময় পানিসম্পদ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা হাদিস মীর ও বরিশাল জেলা ছাত্রলীগের সহসভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ উপস্থিত ছিলেন।  

আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন জানান, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপির পক্ষে করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভসসহ সচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়েছে। 

বরিশাল সিটি করপোরেশন ও সদর উপজেলার দশটি ইউনিয়নে একযোগে এ প্রচার অভিযান চলছে বলেও জানান তিনি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড