• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে দম্পতিকে কুপিয়ে আহত, বাড়িঘর ভাঙচুর

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২২ মার্চ ২০২০, ১২:৩৭
নারায়ণগঞ্জ
আহত মাসুম মিয়া

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আলাবদী গ্রামে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় এক দম্পতিকে কুপিয়ে আহত করে বাড়ি ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২১মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে জাবেদ নামে একজনকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাবদী গ্রামের সাবেক মেম্বার খলিল মিয়া ও তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাদের মাদক ব্যবসায় বাধা দিয়ে আসছে মাসুম মিয়া ও তার পরিবারের সদস্যরা। 

শনিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে খলিল মেম্বারের নেতৃত্বে তার ছেলে কাইয়ুম, জাবেদ, খায়রুল ও কাফুরদী গ্রামের রানাসহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। তারা মাসুম মিয়াকে কুপিয়ে জখম করে ও তার স্ত্রী লিপি আক্তারকে পিটিয়ে আহত করে বাড়ি ঘর মোটরসাইকেল ভাঙচুর ও লুটপাট করে। 

আহতদের উদ্ধার করে সোনারগাঁ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত মাসুম মিয়ার ছোট ভাই ইব্রাহিম মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন। সোনারগাঁ থানার এসআই আমিনুল ইসলাম ঘটনাস্থলে অভিযান চালিয়ে জাবেদ নামে একজনকে আটক করেছেন।

আহত মাসুম মিয়া বলেন, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমাদের কুপিয়ে আহত করে বাড়ি-ঘর, মোটরসাইকেল ভাঙচুর করে লুটপাট করেছে। অপরদিকে খলিল মিয়া জানান, এ ঘটনায় তার পরিবারের সদস্যরাও আহত হয়েছেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড