• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে যাত্রীবাহী বাসে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ১

  ফেনী প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১২:২৬
ফেনী
সড়ক দুর্ঘটনা (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী বাসের এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। নিখোঁজ রয়েছেন আরও এক যাত্রী।

শনিবার (২১ মার্চ) দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসের এক যাত্রী জানান, শনিবার রাত দেড়টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুর অভিমুখী শাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুলাল (৪০) নামে একজনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। গাড়িতে থাকা অন্য যাত্রীরা বলছেন একজন নিখোঁজ রয়েছে।

আহতদের মধ্যে রয়েছেন- জামাল উদ্দীন (৩২), নাসির হোসেন (৪৫), হৃদয় (৩০), শাহ আলম (৩৭), হাফিজুর রহমান (৩৮), মো. সাইফ উদ্দিন (২২), নূর নবী (৩২), সুমী (২৪) ও আসমা (২৫)।

আরও পড়ুন : নীলফামারীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

এ বিষয়ে ফেনীর মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক আবদুল মালেক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই কাভার্ড ভ্যানটি নিয়ে পালিয়েছে চালক। বাসটি পাওয়া গেলেও বাসের চালক পালিয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড