• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ধর্ষণের দায়ে ১৩ বছরের শিশু আটক

  নরসিংদী প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১২:০৭
নরসিংদী
ধর্ষক আহাদ মিয়া

নরসিংদীর মাধবদীতে ৫ বছরের শিশুকে ধর্ষণের দায়ে ধর্ষিতার মা-এর করা মামলার প্রেক্ষিতে আহাদ মিয়া (১৩) নামে এক শিশুকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) সকালে নরসিংদীর মহিষাশুরা ইউনিয়নের কোতালির চর (বিলপাড়) এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার  রাত দশটায় ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষণ ও নারী নির্যাতন আইনে এ মামলা দায়ের করেন।

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে আহাদ মিয়া (১৩) ছানাবাতী খেলার ছলে বাদিনীর ৫ বছরের শিশু মেয়েকে ধর্ষণ করে।

ধর্ষিতা তার মাকে বিষয়টি অবগত করলে তিনি মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ধর্ষিতার মায়ের অভিযোগের ভিত্তিতে মাধবদী থানার এসআই শিবলী মীর কায়েস অভিযান চালিয়ে বিকালে ধর্ষক আহাদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে  জিজ্ঞাসাবাদে সে ঘটনা সত্যতা স্বীকার করলে রাতেই তার নামে মামলা দায়ের করা হয়।

মাধবদী থানার এসআই দীদারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। ধর্ষিতা এবং ধর্ষক উভয়েই তা স্বীকার করেছে।

এছাড়া ধর্ষণের কথা লোকমুখে জানাজানি হলে ধর্ষকের মা আলামত নষ্ট করতে তার ছেলের পরনের প্যান্ট খুলে ধুয়ে ফেলেন বলে ও জানান তিনি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড