• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা ভাইরাস : বুড়িমারী স্থলবন্দর বন্ধ

  লালমনিরহাট প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১১:৫৫
লালমনিরহাট
বুড়িমারী স্থলবন্দর (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাট পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর করোনা ভাইরাসের কারণে বন্ধ ঘোষণা করা হয়েছে। এ সময় বুড়িমারী স্থলবন্দর দিয়ে ব্যবসায়ীদের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। 

রবিবার (২২ মার্চ) থেকে এ স্থলবন্দর বন্ধ থাকবে।  

জানা গেছে, প্রথমে বুড়িমারীর ওপারে ভারতীয় চ্যাংড়াবান্দা স্থলবন্দর ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট ( সিএন্ডএফ) ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রবিবার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দেয়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষিত জনতা কারফিউয়ের সমর্থনে এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে করোনা ভাইরাসের কারণে ২২ মার্চ রবিবার থেকে ৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত বুড়িমারী চ্যাংড়াবান্দা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধের ঘোষণা দেওয়া হয়। এ সময় পাসপোর্টধারী যাত্রীরা তাদের স্বদেশে যেতে পারবে।

বুড়িমারী স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাইদ নেওয়াজ নিশাত সত্যতা নিশ্চিত করে জানান, করোনা ভাইরাসের কারণে ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

আরও পড়ুন : রূপগঞ্জে গণপিটুনিতে গরু চোর নিহত

জেলা প্রশাসক আবু জাফর জানিয়েছেন, বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রপ্তানিসহ সকল কার্যক্রম আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড