• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা নিয়ে গুজব, মুক্তিযুদ্ধ মঞ্চের নেতা আটক

  সারাদেশ ডেস্ক

২২ মার্চ ২০২০, ০৫:৫২
করোনা ভাইরাস
আটক (ছবি : প্রতীকী)

করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অপরাধে মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সাদ্দাম। তিনি জেলার দৌলতপুর উপজেলার বাচামারা চরখন্ড গ্রামের নওশের আলম মাস্টারের ছেলে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাফিজুর রহমান বলেন, শুক্রবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে সাদ্দাম হোসেন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ‘করোনায় আক্রান্ত হয়ে মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু ও তিনজনকে ঢাকায় স্থানান্তর’ লিখে গুজব ছড়িয়ে দেন। এটি পুলিশের দৃষ্টিতে আসার পর, সে দিন সন্ধ্যায় বাচামারা বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আরও পড়ুন : আকাশ থেকে পড়ল ৩০ কেজি ওজনের ধাতব বস্ত

আটক সাদ্দাম হোসেন মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক এবং দৌলতপুর উপজেলা প্রকৌশলী সমিতির সহসভাপতি। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে রাসায়নিক প্রকৌশলীতে বিএসসি পাস করেন। শিক্ষাজীবনে তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এবং রাসায়নিক প্রকৌশল বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

ওডি/জেআই 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড