• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আকাশ থেকে পড়ল ৩০ কেজি ওজনের ধাতব বস্তু

  সারাদেশ ডেস্ক

২২ মার্চ ২০২০, ০৪:৪৪
ধাতব বস্তু
আকাশ থেকে পড়া প্রায় ৩০ কেজি ওজনের ধাতব বস্তু (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের সীতাকুণ্ডে আকাশ থেকে প্রায় ৩০ কেজি ওজনের একটি ধাতব বস্তু মাটিতে পড়েছে। ফলে মাটিতে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

শনিবার (২১ মার্চ) বিকালে আকাশ থেকে এ ধাতব বস্তু মাটিতে পড়ে। খবর পেয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ঘটনাস্থলে যায়।

কাউন্টার টেররিজম ইউনিটের সহকারী উপকমিশনার পলাশ কান্তি নাথ বলেন, এটা নিরেট লোহার মতো একটা বস্তু। উচ্চতা আনুমানিক তিন ফুট। দুপুর ২টায় ভাটিয়ারী এলাকায় আকাশ থেকে একটা দোতালা ভবনের পাশে খোলা জায়গায় এটি এসে পড়েছে। এতে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়েছে।

তিনি বলেন, সীতাকুণ্ডের স্থানীয় পুলিশের সহায়তায় বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট, কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা গর্ত থেকে রাত ৮টার দিকে এটি তুলে আনেন। এই বস্তুর ওজন প্রায় ৩০ কেজি।

সীতাকুণ্ডের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানি সাহা বলেন, কীভাবে এটি পড়ল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছি আমরা।

আরও পড়ুন : বিএসএমএমইউতে সাধারণ রোগী ভর্তি বন্ধ

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ২টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের পূর্ব হাসনাবাদ গ্রামের মিত্র বাড়ির পাশেই ধাতব বস্তুটি এসে পড়ে। এটি আকাশ থেকেই পড়েছে। সীতাকুণ্ড থানায় সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয়েছিল, পুলিশ এসে ঘটনাস্থল ঘিরে রাখে। পরে সেটি উদ্ধার করা হয়।

ওডি/জেআই 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড