• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদ সংগ্রহ করতে গিয়ে কোয়ারেন্টাইনে সংবাদকর্মী

  গাজীপুর প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ০২:৩৬
করোনা ভাইরাস
আটক চ্যানেল আইয়ের ক্যামেরা পারসন রমজান আলী রুবেল (ছবি : সম্পাদিত)

গাজীপুরের কাপাসিয়া উপজেলার পাবুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কোয়ারেন্টাইন কক্ষে বিনা অনুমতিতে প্রবেশ ও প্রবাসীদের সংস্পর্শে যাওয়ায় রমজান আলী রুবেল (৩৪) নামে এক সংবাদকর্মীকে আটক করে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে পাঠিয়েছে জেলা প্রশাসন। 

সাংবাদিক রমজান আলী রুবেল শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের মতি মিয়ার ছেলে এবং চ্যানেল আইয়ের ক্যামেরা পারসন।

শনিবার (২১ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে শ্রীপুর থানা পুলিশের সহায়তায় অ্যাম্বুলেন্স যোগে তাকে পাবুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। 

জানা যায়, শনিবার (২১ মার্চ) দুপুরে কোয়ারেন্টাইন কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত সংবাদ সংগ্রহের জন্য প্রবাসীদের সঙ্গে তিনি কথা বলেন। তাদের সংস্পর্শে যাওয়ার কারণে ও জনসাধারণের নিরাপত্তার কথা বিবেচনা করে ওই সংবাদ কর্মীকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আরও পড়ুন : করোনা : মিরপুরে আরও ৪০টি ভবন লকডাউন

কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অনুমতি ও কোনো প্রটেকশন না নিয়ে কোয়ারেন্টাইন কেন্দ্রে প্রবেশ করায় এবং জনসাধারণের নিরাপত্তার কথা বিবেচনা করে তাকে ১৪ দিনের জন্য ওই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ওডি/জেআই 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড