• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার আইসোলেশনে পুলিশ কনস্টেবল 

  যশোর প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২৩:৫১
পুলিশ
পুলিশ সদস্যের ড্রেস (ছবি : সংগৃহীত)

যশোর পুলিশ লাইনে কর্মরত এক পুলিশ কনস্টেবলকে এবার আইসোলেশনে পাঠানো হয়েছে। যশোর স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করলেও পুলিশ বিভাগ থেকে কিছুটা অস্বীকার করা হচ্ছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শনিবার (২১ মার্চ) সকালে একজন কনস্টেবলকে যশোর জেনারেল হাসপাতালে আসা হয়। করোনা ইউনিটে শারীরিক পরীক্ষা শেষে সন্দেহজনক হওয়ায় তাকে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের কাছে পাঠানো হয়। সেখান থেকে তাকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।

অসুস্থ ওই কনস্টেবলের বরাত দিয়ে তারা আরও জানিয়েছে, তিনি পুলিশ লাইনে যে রুমে ছিলেন, সেই রুমের ৬ সদস্যের মধ্যে একজনকে করোনা আক্রান্ত সন্দেহে ইতোপূর্বে ঢাকায় পাঠানো হয়। ২ জনকে হোম কোয়ারেন্টাইনে বাড়িতে পাঠানো হয়েছে। শনিবার এ কনস্টেবলকে হাসপাতালে নেওয়ার পর তাকে হোম আইসোলেশনে পাঠানো হলো।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, সন্দেহভাজন এক পুলিশ কনস্টেবলকে শনিবার হাসপাতালে আনা হয়। তার শরীরে করোনা ভাইরাসজনিত লক্ষণ থাকায় তাকে হোম আইসোলেশনে পাঠানোর নির্দেশ দিয়ে সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, আপনারা আমার আগেই তথ্য জেনে যান। খোঁজ নিয়ে পরে জানানো হবে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, জ্বর শ্বাসকষ্ট নিয়ে একজন কনস্টেবলকে হাসপাতালে পাঠানো হয়েছিল। তাকে হোম কোয়ারেন্টাইনে পাঠাতে বলা হয়েছে। তাকে পুলিশ লাইনে, না বাড়িতে পৃথক করে রাখা হবে সে সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।

আরও পড়ুন : সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার তিন সাংবাদিক

তিনি আরও জানান, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার সহকর্মীদের ছুটির বিষয়টি দেখভাল করেন। তিনি একটি জরুরি সভায় আছেন। ফিরলে দ্রুতই সিদ্ধান্ত নেওয়া হবে।

কতজন পুলিশ সদস্য হোম কোয়ারেন্টাইনে প্রশ্নে তিনি জানান, একজনকে ছুটিতে পাঠানো হয়েছে। আজকের বিষয়ে আমার জানা নেই, খোঁজ নিতে হবে। পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, সামান্য জ্বর। কোথায় হোম কোয়ারেন্টিন! কোথা থেকে তথ্য পান?

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৯ মার্চ) বেনাপোল ইমিগ্রেশনে দায়িত্বরত এক কনস্টেবলকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে পুলিশ বিভাগ সূত্রে জানা গেছে।

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড