• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার তিন সাংবাদিক 

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২৩:২৭
সাংবাদিক
হামলার শিকার তিন সাংবাদিক (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নে সংবাদ সংগ্রহ করার সময় হামলার শিকার হয়েছেন তিন সাংবাদিক। 

শনিবার (২১ মার্চ) ইউনিয়নের মোগড়া গ্রামের শফিকুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলার শিকার সাংবাদিকরা হলেন- এশিয়ান টেলিভিশনের আখাউড়া উপজেলা প্রতিনিধি অমিত হাসান আবির, দৈনিক আমাদের বাংলার আখাউড়া উপজেলা প্রতিনিধি মো. ইসমাইল হোসেন এবং দৈনিক ডোনেট বাংলাদেশের আখাউড়া উপজেলা প্রতিনিধি মো. জুয়েল মিয়া। 

আহত সাংবাদিকরা গুরুতর আহত অবস্থায় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। 

হামলায় সাংবাদিক আবিরের মুখ রক্তাক্ত ও বাম হাতের কব্জি জখম হয়েছে। এছাড়া সাংবাদিক জুয়েল ও ইসমাইলের শরীরের বিভিন্ন অঙ্গে জখম ও রক্তাক্ত হয়েছে। 

আহত সাংবাদিকেরা জানান, সকাল ১০টার দিকে আখাউড়ার মোগড়া ইউনিয়নের মোগড়া গ্রামের মো. শফিকুর রহমান মুঠোফোনে জানান তার বাড়িতে একদল সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করে এবং তার ছেলে মেয়েদের মারধর করে।

খবর পেয়ে সাংবাদিকরা যখন ঘটনাস্থলে প্রবেশ করে তখন আবু সায়েদ (৫৫), সুমন মিয়া (৩২), বাকের খন্দকার (৪০), গোলাম মোস্তফা (৫০), আব্দুল কাদের (৩৫), আবুল কাশেম (৩০), জবিউল্লাহ (২০), নাইম (১৮), রহিমা খাতুন (২৪) প্রমুখ দলবল নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে মোবাইল ফোন, প্যানাসনিক ডিজিটাল ক্যামেরা যার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা এবং মানিব্যাগসহ মোট ১১ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। 

এ ঘটনায় হামলার শিকার আবির (২৫) বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন : ফেনীতে ২১৬ প্রবাসীসহ কোয়ারেন্টিনে ১৪৫৩ জন

অভিযোগকারী শফিকুর রহমান জানান, দীর্ঘদিন ধরে আমার প্রতিবেশী মৃত আব্দুল জলিলের তিন ছেলে ও তাদের সাঙ্গপাঙ্গরা আমাদের মারধর, হামলা ও অত্যাচার করে আসছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী দৈনিক অধিকারকে জানান, সাংবাদিকদের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড