• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চীন ও ভারতীয় তিন নাগরিক নারায়ণগঞ্জে কোয়ারেন্টিনে

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২৩:১৬
ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : প্রতীকী)

এক চীনা ও দুই ভারতীয় নাগরিকসহ বিদেশ ফেরত ৯১ জন রয়েছেন হোম কোয়ারেন্টিনে। এদিকে জেলার রূপগঞ্জ উপজেলায় ইতালি প্রবাসী এক যুবক, তার শিশু সন্তান ও স্ত্রীকে রাখা হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। জেলায় এই প্রথম কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

শনিবার (২১ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ গনমাধ্যম কর্মীদের এসব তথ্য নিশ্চিত করেন।

ডা. ইমতিয়াজ জানান, জেলার রূপগঞ্জ উপজেলায় ইতালি ফেরত এক প্রবাসী যুবক হোম কোয়ারেন্টিন না মানার কারণে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ারেন্টিন সেলে রাখা হয়েছে। সেই সাথে তার ৮ মাসের সন্তান ও স্ত্রীকেও কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া পুরো জেলায় ৯১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। যাদের মধ্যে একজন চীনা ও দুইজন ভারতীয় নাগরিক রয়েছেন। তবে আক্রান্ত কেউ নেই। আরও পড়ুন : ফরিদপুরে ট্রাকের ধাক্কার নসিমন চালক নিহত

তিনি আরও বলেন, শুক্রবার হোম কোয়ারেন্টিন থেকে বেরিয়েছেন ১৫ জন। ১৪ দিন পর্যবেক্ষনে থাকার পর তাদের শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি তাই তাদের হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড